মিরসরাইয়ে আগুনে পুড়ে নিঃস্ব দুই পরিবার

মিরসরাইয়ে মধ্যরাতে আগুনে পুড়ে নিঃস্ব হয়ে গেছে দুইটি পরিবার। অগ্নিকান্ডের ঘটনায় টেইলার্স আবু মুসা ও কাঠ মিস্ত্রী মোহাম্মদ হাসানের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দেলু মেম্বার বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত আবু মুসা বলেন, হঠাৎ করে আগুনের লেলিহান শিখায় দুইটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ধান, চাল, স্বর্ণালংকার, আসবাবপত্র কিছুই রক্ষা সম্ভব হয়নি। সব হারিয়ে আমরা এখন নিঃস্ব।

ইছাখালী ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য সাইফুল ইসলাম বলেন, বৃহস্পতিবার রাতে আমার ওয়ার্ডের দেলু মেম্বার বাড়িতে অগ্নিকান্ডের খবরে দ্রæত ছুটে যাই। পরে ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হই।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার ইমাম হোসেন পাটোয়ারী জানান, ইছাখালী ইউনিয়নে আগুনের খবর পেয়ে দ্রæত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। সময় মতো না গেলে পাশ্ববর্তী আরো ৪-৫টি বসতঘর আগুনে পুড়ে ছাই হয়ে যেত। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

আরও পড়ুন