মিরসরাইয়ে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে জখম

মিরসরাইয়ে আজিম উদ্দিন (৪২) নামে এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে উপজেলার বারইয়ারহাট পৌরসভার মেহেদীনগর এলাকায় এই ঘটনা ঘটে। আজিম জোরারগঞ্জ ইউনিয়নের ইমামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের ছেলে এবং জোরারগঞ্জ ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

আজিম উদ্দিনের ভাই নাঈম উদ্দিন বলেন, আমার ভাইয়া আজিম উদ্দিনের বারইয়ারহাট পৌরসভার মেহেদীনগর এলাকায় মুরগীর খামার রয়েছে। খামারে ছোট বাচ্চা তোলায় সোমবার রাতে তিনি সেখানে ছিলেন। এসময় খামারের সামনে রাখা মোটরসাইকেল সন্ত্রাসীরা নিয়ে যেতে চাইলে খামার থেকে বের হয়ে তিনি বাধা দেন। এসময় ধারালো অস্ত্র দিয়ে ভাইয়াকে কুপিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তাকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরবর্তিতে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

তিনি আরো বলেন, রাজনৈতিক কারণে তার ভাইয়ার উপর হামলা করা হয়েছে। এদিকে আজিম উদ্দিনের উপর হামলার তীব্র নিন্দা ও হামলাকারীদের শাস্তি দাবি করেছেন জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহের।

জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাষ্টার বলেন, আমার ইউনিয়নের শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আজিমকে কুপিয়েছে সন্ত্রাসীরা। আমি প্রশাসনের কাছে অনুরোধ করবো তার উপর হামলাকারীদের খুঁজে বের করে যেন শাস্তির আওতায় আনা হয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, কুপিয়ে জখম করার ঘটনায় এখনো পর্যন্ত কেউ থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন