হাটহাজারীতে আল-আমিন সংস্থার মাহফিল আজ থেকে শুরু

বৃহত্তর চট্টলার দ্বীনি ও সেবামূলক সংগঠন আল-আমিন সংস্থার উদ্যােগে আজ ১,২ ও ৩ নভেম্বর শুরু হচ্ছে ৩দিন ব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল শুরু হয়েছে। মাহফিল সফল করার লক্ষে গত এক সপ্তাহব্যাপী বিভিন্ন দ্বীনি ও সমাজ সেবামূলক সংগঠন, ব্যবসায়ী সমিতি, ইমাম, খতিব, আলেম-উলামা, ছাত্র-শিক্ষকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আল-আমিন সংস্থার সভাপতি মাওলানা মাহমুদুল হাসানের বলেন, বৃহত্তর চট্টগ্রামে আল-আমিন সংস্থা একটি দ্বীনদরদি ও কল্যাণমুখী সমাজ বিনির্মাণে নিবেদিত সংগঠন। প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠন মুসলিম উম্মাহর আধ্যাত্মিক ও আর্থকি উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

নেতৃবৃন্দরা আরো বলেন, ইসলামি আকিদা প্রচার-প্রসার ও দ্বীনি পরিবেশ তৈরির লক্ষ্যে ইসলামি মাহফিলগুলো ব্যাপক ভূমিকা রেখে চলছে। ইসলামি সম্মেলন, তাফসিরুল কুরআন মাহফিলগুলোর প্রয়োজনীয়তা অপরিসীম। এরই ধারাবাহিকতায় হাটহাজারী পার্বতী সরকারি উচ্চ বিদ্যালয় ময়দানে আল-আমিন সংস্থাথর উদ্যােগে আজ থেকে ১, ২ ও ৩ নভেম্বর ৩দিনব্যাপী তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

৩ দিনের মাহফিলে সভাপতিত্ব করবেন আল আমিন সংস্থার সভাপতি ও ফতেপুর মাদ্রাসার পরিচালক মাহমুদুল হাসান,প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হেফাজত ইসলামের আমির ফটিকছড়ি বাবুনগর মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ মহিবুল্লাহ বাবুনগরী,সিলেট এর বরুনার পীর সাহেব আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুক,জামিয়া আহলিয়া দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা খলিল আহমদ কাসেমী।

আরও পড়ুন