মিরসরাইয়ে আম গাছে প্রবাসীর ঝুলন্ত লাশ

মিরসরাইয়ে আম গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক প্রবাসীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আবুল কালাম আজাদ (২৬)। বুধবার সকালে উপজেলার ২ নং হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামে এই ঘটনা ঘটে। তিনি ওই এলাকার আবু জাফরের ছেলে।

জানা গেছে, আবুল কালাম কয়েক মাস আগে দুবাই থেকে দেশে আসেন। মঙ্গলবার রাতে তার মা-সহ একসাথে খাবার খাওয়ার পর তার মা ঘুমিয়ে যান। পরে রাতের কোনো একসময় ঘর থেকে বেরিয়ে বাড়ির পাশের আম গাছের সাথে গলায় গামছা পেঁছিয়ে আত্মহত্যা করেন। সকালে এলাকাবাসী গাছের সাথে তার ঝুলন্ত লাশ দেখে মেম্বারকে খবর দেয়।

হিঙ্গুলী ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান বলেন, ভোরে গাছের সাথে আবুল কালামের লাশ ঝুলতে দেখে আমাকে খবর দেয়। পরে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দিই। তার মানসিক সমস্যা রয়েছে। এই কারণে কয়েক মাস আগে তিনি দেশে চলে আসেন।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদ হোসেন বলেন, খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। তারা পরিবার ও এলাকাবাসীর সাথে কথা বলে নিশ্চিত হয়েছে নিহতের মানসিক সমস্যা রয়েছে। গত কয়েক মাস ধরে তার মানসিক রোগের চিকিৎসা চলছিল। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

আরও পড়ুন