আনোয়ারায় মিয়া হাজী দৌলত প্রবাসী ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উদযাপন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার মানবিক সংগঠন মিয়া হাজী দৌলত প্রবাসী ফাউন্ডেশনের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে দেশে- বিদেশে দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। রবিবার ( ১ অক্টোবর) সকালে একটি মাদ্রাসায় শিক্ষা সামগ্রী বিতরণ, খতমে কুরআন ও দোয়া মাহফিলের মাধ্যমে এই অনুষ্ঠান সম্পন্ন হয় এবং সন্ধ্যায় ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে উপদেষ্টা সেলিমের সভাপতিত্বে কেক কেটে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মোহাম্মদ নুরুন্নবী, বিশেষ অতিথি ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা সেলিম, জাহিদ হাসান হৃদয়, সাংবাদিক এনামুল হক নাবিদ ও ফাউন্ডেশন এর সহ-সভাপতি রুবেল মিয়া, সহ-সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম মানিক, অর্থ সম্পাদক মোহাম্মদ সুমন, সহ-প্রবাসী কল্যাণ সম্পাদক মোহাম্মদ কায়সার, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আজগর আলী, শিক্ষা সম্পাদক মোঃ রিফাত, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা।

বর্ষপূর্তির আয়োজনে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ হুসাইন এক ভিডিও বার্তায় বলেন গত তিন বছরে ১২২টি প্রজেক্ট সম্পন্ন করেছি আমরা। যারা পাশে থেকে সাপোর্ট দিয়েছেন সবাইকে ধন্যবাদ জানাই। পরিশেষে সকল সদস্যের জন্য দোয়া চাই, এবং আমাদের মানবিক ও সামাজিক কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।

আরও পড়ুন