চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আবদুল্লাহ আল ইফরানের যোগদান

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউ.এইচ.এন্ড এফ.পি.ও) হিসেবে যোগদান করেছেন ডা. আবদুল্লাহ্ আল ইফরান।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

এসময় তাঁকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেন চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. আবির আমিন, ডা. ইয়াহিয়া মানিক, ডা. আবু রাশেদ মো. নুরুদ্দীন, ডা. সাইফুল করিম, মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) আক্তারুজ্জামান রবিউল, ক্যাশিয়ার সোহানুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ পুপুল চৌধুরী, নার্সিং সুপার ভাইজার কৃষ্ণা বড়ুয়া, নার্সিং ইনচার্জ জাহানারা বেগম প্রমূখ।

উল্লেখ্য, চন্দনাইশের নতুন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল্লাহ আল ইফরান স্যার সলিমুল্ল্যাহ্ মেডিকেল কলেজ থেকে ২০১২ সালে এমবিবিএস পাশ করে ৩৩ তম বিসিএসে স্বাস্থ্য ক্যাডারে ঊত্তীর্ণের মাধ্যমে ২০১৪ সালে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার হিসেবে তাঁর কর্ম জীবন শুরু করেন। চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদানের আগে তিনি সর্বশেষ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউ.এইচ. এন্ড এফ.পি.ও) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তাঁর গ্রামের বাড়ি চন্দনাইশ উপজেলার বৈলতলী ইউনিয়নে।

নবযোগদানকৃত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল্লাহ্ আল ইফরান উন্নত চিকিৎসা সেবা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, “আমাদের লক্ষ্য এ উপজেলার মানুষের মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতের মাধ্যমে তাঁদের সেবা করা এবং আমাদের প্রচেষ্টার মাধ্যমে এ উপজেলার মানুষের স্বাস্থ্যসেবার ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনা। চাহিদা অনুযায়ী সব ধরনের সেবা প্রদান করার আশাবাদ ব্যক্ত করে তিনি এ উপজেলার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন।

আরও পড়ুন