দোহাজারী মাসুমিয়া মাদ্রাসার উদ্যোগে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা নির্বাচনে নবনির্বাচিত পৌর মেয়র ও ২নম্বর ওয়ার্ড এবং ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলরদ্বয়কে সংবর্ধনা দিয়েছে দোহাজারী মা’সুমিয়া ইসলামীয়া সুন্নিয়া ইবতেদায়ী মাদ্রাসার পরিচালনা পরিষদ।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে মাদ্রাসার হলরুমে এ সংবর্ধনা দেওয়া হয়। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আবুল কাসেম সওদাগরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহাজারী পৌরসভার নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মোহাম্মদ লোকমান হাকিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহা. শাহ্ আলম ও ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলমগীর।

এসময় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদ্বয়কে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট তুলে দেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।
আরমান হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মঈনুদ্দিন হাছান।

আলোচনায় অংশ নেন, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট প্রেসিডিয়াম সদস্য মুফতি আহমদ হোসাইন আলকাদেরী, দোহাজারী পৌরসভা আ.লীগ সভাপতি মোহাম্মদ আবদুল শুক্কুর, রসুলাবাদ ইসলামীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আহমদ রেজা নক্সবন্দী, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক নবাব আলী, ৭নম্বর ওয়ার্ড আ.লীগ সভাপতি আজম আলী, মাদ্রাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি আকতার হোসেন হিরু, ফেরদৌস মিয়া, সাধারণ সম্পাদক বাদশা মিয়া, অর্থ সম্পাদক ওছমান আলী। এ সময় আরো উপস্থিত ছিলেন, মাদ্রাসার সহকারী শিক্ষক মো. ইউসুফ, মহিব্বুল, বেলাল হোসেন, মো. অভি, রুমি আক্তার প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র লোকমান হাকিম বলেন, “অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচনে দোহাজারী পৌরবাসী স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়ে যে প্রত্যাশা নিয়ে আমাকে মেয়র পদে নির্বাচিত করেছেন, আমি মানুষের সেই প্রত্যাশা পূরণ করে দোহাজারী পৌরসভাকে আগামী প্রজন্মের বসবাস উপযোগী একটি আধুনিক পরিষ্কার পরিচ্ছন্ন যানজট ও মাদকমুক্ত মডেল পৌরসভায় রুপান্তর করতে সচেষ্ট থাকবো। আমি পৌরবাসীকে নিঃশর্ত নিষ্কণ্টকভাবে সেবা করতে চাই। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষের পরামর্শ নিয়ে পৌরবাসীর সহযোগিতায় একটি মডেল পৌরসভায় রূপান্তর করে জনগণের দোরগোড়ায় কাঙ্খিত সেবা পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করবো।”

আরও পড়ুন