পটিয়ার দুই আওয়ামী লীগ নেতা,  এক ব্যবসায়ীকে আবুধাবিতে সংবর্ধনা

চট্টগ্রামের পটিয়া পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর গোফরান রানা, পৌরসভা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল করিম ও তরুণ ব্যবসায়ী শাহাদাত হোসেন আবুধাবিতে সংবর্ধিত হয়েছেন।

শনিবার (১০ ফেব্রুয়ারী) রাতে পটিয়া প্রবাসী সমিতি আবুধাবির উদ্যােগে তাদের এ সংবর্ধনা দেওয়া হয়।

সংযুক্ত আরব আমিরাতে ভ্রমনে যাওয়ায় সেখানকার একটি ভিপিআই হোটেলে মাহাবুল আলম এরশাদের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক মোর্শেদুল আলমের পরিচালনায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মোবাইল ফোনের মাধ্যমে চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে নব-নির্বাচিত সংসদ সদস্য ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বক্তব্য রাখেন।

এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু পরিষদ আবুধাবী কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি শওকত আকবর, প্রধান বক্তা বঙ্গবন্ধু পরিষদ আবুধাবি কেন্দ্রীয় কমিটি সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সম্পাদক গোলাম কাদের চৌধুরী ইফতি, হাটহাজারী সমিতি সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন বাদল, আবুধাবী আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাহবুব খন্দকার মোজাফফর, বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ লোকমান, পটিয়া সমিতির সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ এরশাদ, মাওলানা হাসানুল করিম, মোঃ বেলাল, খোরশেদ আলম, মোঃ সোহেল মোহাম্মদ আবছার, মোহাম্মদ তৈয়ব মোহাম্মদ রাসেল, মো: পিয়ারু৷

পটিয়ার নব নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেন, দেশরত্ম প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আরো এগিয়ে নেওয়া হবে। গত ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষভাবে হয়েছে। পটিয়ার প্রার্থী পরিবর্তন করে তাঁকে প্রার্থী করায় দলীয় লোকজন ও সাধারণ মানুষ খুশি। ভোটের মাধ্যেমে তিনবারের সংসদ সদস্য সামশুল হক চৌধুরীকে পরাজিত করা হয়েছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তৃণমুলের নেতাকর্মী ও প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও পড়ুন