মিরসরাইয়ে বিদেশি মদ ও গাঁজাসহ পিকআপ চালক গ্রেফতার

মিরসরাইয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর বাজারে পল্লী বিদুৎ অফিসের সামনে অভিযান চালিয়ে ৯৪ বোতল বিদেশি মদ ও ১৪ কেজি গাঁজাসহ পিকআপ চালক কফিল উদ্দিনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১২ আগস্ট) দিবাগত রাত ১ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় ফেনীর সিলোনিয়া এলাকার আরিফ (৩০) নামে এক যুবক পলাতক রয়েছে। গ্রেফতার কফিল উদ্দিন ফেনী জেলার ফেনী সদর থানার ১১ নং মোটবী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মধ্যম লক্ষীপুর এলাকার আমিনুল হকের পুত্র।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, শনিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রমামুখী অংশের নিজামপুর এলাকা থেকে ৯৪ বোতল বিদেশি মদ ও ১৪ কেজি গাঁজাসহ পিকআপ চালক কফিল উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি মিনি পিকআপ (যার নম্বর ফেনী-ন-১১-০৭৭১) জব্দ করা হয়েছে। জব্দ মাদকের আনুমানিক মূল্য প্রায় ৫ লক্ষাধিক টাকা। অভিযান চলাকালে আরিফ নামে এক মাদক কারবারি পালিয়ে যায়। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, গ্রেফতার কফিল উদ্দিন ড্রাইভিংয়ের পাশাপাশি তার ব্যবহৃত পিকআপ গাড়ি ব্যবহার করে পলাতক আরিফসহ দীর্ঘদিন ধরে ফেনী জেলার ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ বিদেশি মদ ও গাঁজা অল্প টাকায় ক্রয় করে অধিক মূল্যে বিক্রির জন্য চট্টগ্রাম শহরে যাচ্ছিল। বিদেশি মদ ও গাঁজা উদ্ধারের ঘটনায় কফিল উদ্দিনের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা (নং-৯) দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন