আনোয়ারায় সাড়ে তিন হাজার পরিবারকে মশারি দিলেন আওয়ামী লীগ নেতা মুরাদ

আনোয়ারায় ডেঙ্গু প্রতিরোধে প্রয়াত আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবু এমপি পরিবারের পক্ষে সাড়ে তিন হাজার অসহায় পরিবারের মাঝে মশারি বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ।

শনিবার (৫ আগস্ট) বিকেলে বারখাইন ইউনিয়নের শিলাইগড়া এলাকায় এসব মশারি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা আবু জাফর চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক নসু, বীর মুক্তিযুদ্ধা নুরুল ইসলাম, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও সিইউএফএল সিবিএ নেতা ইমরান খান, আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, মুজিব চৌধুরী, মামুনুর রশিদ, খোরশেদ আলম হিরু, নুরুল আবছার, আনুপ দত্ত মান্না, শিটু সিকদার, ঝুটন মজুমদারসহ আওয়ামী লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

বিতরণ শেষে বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ বলেন, দেশে ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়া মানুষকে এই মহামারি থেকে রক্ষা করতে প্রয়াত নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু পরিবারের পক্ষে ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি মহোদয়ের নির্দেশে সাড়ে তিন হাজার অসহায় মানুষকে সুরক্ষার জন্য মশারি বিতরণ করা হয়েছে। আমি বিভিন্ন সময় মানুষের পাশে থেকে সহযোগিতা করার চেষ্টা করি, আগামীতেও এই চেষ্টা অব্যাহত থাকবে।

আরও পড়ুন