সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরতে পটিয়ায় বদিউল আলমের নানা উদ্যোগ

পোস্টার, লিফলেট, ব্যানার, ফেষ্টুনসহ নানা মাধ্যমে সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে পটিয়ার আনাচে কানাচে প্রচারণা চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ বদিউল আলম। তিনি নিজে এবং তার পক্ষে দলের নেতাকর্মীরা বিরামহীন এ প্রচারণা চালিয়ে যাচ্ছেন। পটিয়ার প্রতিটি ইউনিয়নের অলিগলিতে ইতোমধ্যে সরকারের উন্নয়ন কর্মকান্ড সম্বলিত পোস্টার ব্যানার ফেস্টুনে তুলে ধরেছেন বদিউল আলম। এখন গ্রামে গ্রামে লিফলেট আকারে সরকারের উন্নয়ন কর্মকান্ডের খন্ডচিত্র তুলে ধরার উদ্যোগ নিয়েছেন বদিউল আলম ও তার অনুসারীরা।

তারই ধারাবাহিকতায় পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নের নয়াহাট, পিঙ্গালা, বাংলাবাজার, কাশিয়াইশ ইউনিয়নের ৭নং ওয়ার্ড ভান্ডারগাঁও, জঙ্গলখাইন ইউনিয়নের উত্তরপারা এলাকায় (শনিবার ৮ জুলাই) ব্যাপক গণসংযোগ ও রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার-প্রচারণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা ও শিশু সংগঠক মোহাম্মদ সাহাব উদ্দিন, পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবলীগের সদস্য মোখতার আহমদ আরিফ, আওয়ামী লীগ নেতা বেলাল মেম্বার, কে এম নাছির উদ্দিন, জেলা যুবলীগ নেতা সাহাবুদ্দীন সাদি, মোঃ সাইফুল ইসলাম জুয়েল, মোঃ সাইফু প্রমূখ।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১২ পটিয়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে জননেতা মুহাম্মদ বদিউল আলম কে পেতে চাই পটিয়াবাসী।

আরও পড়ুন