সাউদার্ন ইউনিভার্সিটিতে ছয় দিনব্যাপী ভর্তি মেলা শুরু

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর উদ্যোগে স্প্রিং সেমিস্টার-২০২৪-এ ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সুবিধার্থে আয়োজন করা হয়েছে ছয় দিন ব্যাপী ভর্তি মেলা। বুধবার থেকে ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস বায়েজিদ আরেফিন নগরে শুরু হয়েছে এ মেলা। ১৫ জানুয়ারি, ২০২৪ ইং সোমবার পর্যন্ত মেলা চলবে।

বুধবার ভর্তি মেলার শুভ উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক। এসময় আরও উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফউজ্জামান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান, রেজিস্ট্রার নূর আহমেদ, ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষক অধ্যাপক প্রকৌশলী আশুতোষ নাথ এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ শিক্ষকবৃন্দ।

প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল-০৫ টা পর্যন্ত শুধুমাত্র মেলা উপলক্ষে ভর্তি ফি-তে নতুনদের জন্য ২০% এবং সাউদার্ন শিক্ষার্থীদের জন্য গ্রাজুয়েট প্রোগ্রামে ৫০% ছাড়ে ভর্তির সুযোগ থাকছে। শুধু তা নয় টিউশন ফি-তে ৫০% পর্যন্ত বিশেষ ছাড়(শর্ত প্রযোজ্য) দিচ্ছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ এবং মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য ১০০% ছাড়। এছাড়াও মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের জন্য রয়েছে বৃত্তিসহ নানাবিধ সুযোগ সুবিধা। বিস্তারিত তথ্য জানার জন্য ইউনিভার্সিটির তথ্য অফিস(এডমিশন অফিস) অথবা সরাসরি ০১৭১১৩৯৫৯৭৭, ০১৯১১৮৮২৭৬৪, ০২৪১৩৮০১০১-১৫। এছাড়াও ইউনিভার্সিটির ওয়েব সাইট www.southern.ac.bd থেকে যাবতীয় তথ্য জানা যাবে।

সাউদার্ন ইউনিভার্সিটিতে ছয় দিনব্যাপী ভর্তি মেলা শুরু বুধবার

আরও পড়ুন