সাউদার্ন ইউনিভার্সিটির আইন বিভাগে চড়ুইভাতি উৎসব

নাচ, গান ও বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনায় সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ এর আইন বিভাগের মুটকোর্ট সোসাইটির উদ্যোগে সম্প্রতি বায়েজিদ, আরেফিন নগরের স্থায়ী ক্যাম্পাসের খেলার মাঠে অনুষ্ঠিত হলো চড়ুইভাতি উৎসব।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইন বিভাগের উপদেষ্টা অধ্যাপক মহিউদ্দিন খালেদ এবং উদ্বোধন করেন আইন বিভাগের প্রধান মুর্তজা ইসলাম জোহানজেব তারেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী অধ্যাপক সুরাইয়া মমতাজ, মুহাম্মদ ইয়াসিন, রওশন জাহান ফারহানা, প্রভাষক খাদিজাতুল কুবরা মারিয়া , জাহেদুল ইসলাম, তারিন হাসান এবং মুট কোর্ট সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক নায়েম আজাদ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি এবং উদ্বোধককে ফুলেল শুভেচ্ছা জানান সোসাইটির সভাপতি-সম্পাদক। সেই সাথে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন আইন বিভাগের প্রধান মুর্তজা ইসলাম জোহানজেব তারেক।

প্রধান অতিথি অধ্যাপক মহিউদ্দিন খালেদ তার বক্তব্যে সোসাইটির সার্বিক সাফল্য ও নতুনত্বে এই চমকের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান।

দ্বিতীয় পর্বে দুপুরের খাবারের সাথে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এরপর বিভিন্ন শিক্ষার্থীর অংশগ্রহণে নাচ,গান পরিবেশন করা হয়। অনুষ্ঠানে মন জুড়ানো একক কাওয়ালী গান পরিবেশন করেন কৃতি শিক্ষার্থী লিমা। আমন্ত্রিত অতিথিবৃন্দ আয়োজক কমিটিকে সুন্দর আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

আরও পড়ুন