বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি’র সদস্য হওয়ার আহবান

অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারীদেরকে কল্যান সমিতির সদস্য হওয়ার আহবান জানিয়েছেন সংগঠনের চট্টগ্রাম জেলা শাখার সভাপতি মুহাম্মদ নুরুল হক ও সাধারণ সম্পাদক মুহাম্মদ আবুল হাসেম (মাষ্টার)। গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি সদস্যদের কল্যাণে নানামুখী কাজ করে যাচ্ছেন। কল্যাণ সমিতির কেন্দ্রীয় কমিটির কার্যক্রমের সাথে সমন্বয় রেখে চট্টগ্রামেও ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছেন সমিতির নেতৃবৃন্দ।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা/ কর্মচারীগণের বিভিন্ন দাবী আদায়ের লক্ষে কাজ করে কল্যান সমিতি। তাছাড়া অবসরপ্রাপ্ত সরকারী কর্মকর্তা/ কর্মচারীগণের সন্তানদের জন্য বার্ষিক এককালীন শিক্ষা বৃত্তি ৭হাজার টাকা, সাধারণ চিকিৎসা, কন্যার বিবাহ, প্রাকৃতিক দুর্যোগের জন্য বার্ষিক এককালীন অর্থ সহায়তা ৭হাজার টাকা, বার্ষিক এককালিন অনুদান ৫হাজার টাকাসহ নানা সুবিধা নিশ্চিতে এ সংগঠন নিরলসভাবে কাজ করছে।

সমিতির সদস্য হতে আগ্রহীদেরকে ১৫শ টাকা সদস্য ফিসের সাথে পি.আর.এল এর অফিস আদেশের ফটোকপি, অবসরপ্রাপ্তদের ক্ষেত্রে পেনশন বইয়ের ২য় ও ৩য় পাতা এবং শেষ পাতার লিখা পর্যন্ত পাতার ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ছবি, নাগরিকত্ব সনদের ফটোকপিসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে সিজেকেএস শপিং কমপ্লেক্সে অবস্থিত সংগঠনে কার্যালয় থেকে ফরম সংগ্রহ ও জমাদানের আহবান জানানো হয়েছে।

আরও পড়ুন