ঢাকার হাজারীবাগে শহীদ আরজু মনি কিশোর ফুটবল শুরু

পুরনো ঢাকার পৌনে একশত বছরের পুরনো ঐতিহ্যবাহী মর্ডান ক্লাবের উদ্যোগে রোববার থেকে হাজারীবাগ পার্ক মাঠে শুরু হয়েছে অনূর্ধ্ব ১৬(ষোল) বছরের কিশোর ফুটবলারদের শহীদ শামসুন্নেসা আরজু মনি স্মৃতি ফুটবল টুর্নামেন্ট।

বিকেলে টুর্নামেন্টের উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ও ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান বাবুল।

উদ্বোধনী খেলায় শেখ রাসেল স্পোটিং ক্লাব ৭-৩ গোলে দ্যা জুনিয়র এলিভেনকে পরাজিত করে। বিজয়ী দলের মারুফ একাই ৩টি গোল করে হ্যাটট্রিক করার গৌরব অর্জন করেন। এ ছাড়া রিয়াদ ২টি, রুমি ২টি ও ছোট মারুফ ১টি করে গোল করেন। দ্যা জুনিয়র একাদশের পক্ষে অপরুপ ২টি ও সাজ্জাদ ১টি গোল পরিশোধ করেন।

টুর্নামেন্টের ঢাকার ১৩টি দল অংশগ্রহণ করছে। খেলা শুরুর পূর্বে উভয় দলের খেলোয়াড়দের সঙ্গে অতিথিদের পরিচয় করিয়ে দেয়া হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে ক্লাবের সভাপতি নিয়াজ আহমেদ ভুলুর সভাপতিত্বে ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আয়শা মোকাররম, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোকাদ্দেস হোসেন জাহিদ, হাজারীবাগ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুল হক বাবু ও ক্লাবের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ আবুল আসাদ বক্তব্য রাখেন।

আরও পড়ুন