কুতুবদিয়ায় হামলায় আহত বৃদ্ধ মোজাহের মিয়ার মৃত্যু

কুতুবদিয়ায় বাড়ির সীমানার বিরোধ নিয়ে হামলার শিকার বৃদ্ধ মোজাহের মিয়া ৮ দিন পর মারা গেছে।

সোমবার (৬ নভেম্বর) সকালে উত্তর ধূরুং জহির আলী সিকদার পাড়ায় নিজ বাড়িতে সে মারা যায়। গত ২৯ অক্টোবর বাড়ির পাশে নুরুল আবছারের চায়ের দোকানের সামনে বাজার থেকে ফেরার পথে প্রতিবেশিদের দ্বারা হামলায় গুরতর আহত অবস্থায় চিকিৎসাধীন ছিল। পুলিশ খবর পেয়ে ময়না তদন্তের জন্য লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের বড় ছেলে হাছান জানান, নিজ শরীকদের বাড়ির সীমানার বিরোধে সে ও তার বাবা ধুরুংবাজার থেকে বাড়ি ফেরার পথে ২৯ অক্টোবর সকাল ১০টার দিকে পরিকল্পিত ভাবে মো: আলীর ছেলে মো: মোস্তাক মোঃ ফিরোজ মাঝি,বাদশাহ মাঝি, মোস্তাক আহমেদের পুত্র কলিম উল্লাহ মাঝি,মোঃ শওকত সহ প্রায় ১০-১২ জনে তাদের উপর হামলা করে। এসময় তার বাবা গুরুতর আহত হলে প্রথমে কুতুবদিয়া হাসপাতালে পরে কক্সবাজার সদর হাসপাতালে এবং সর্বশেষ চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তি করান। চিকিৎসায় উন্নতি না হলেও হাসপাতাল থেকে গত শুক্রবার মোজাহের মিয়াকে রিলিজ দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। সোমবার সকাল ৮টার দিকে মোজাহের মিয়া (৭৬) মারা যায়।

কুতুবদিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুজন দাশ বলেন, মারামারির ঘটনায় আহত বৃদ্ধ মোজাহের মিয়া মারা যায়, প্রাথমিক সুরতহাল রিপোর্ট নিয়ে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

আরও পড়ুন