টেকনাফে অস্ত্র-গুলিসহ অপহরণ চক্রের সদস্য গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফে দুই কৃষক অপহরণ মামলায় অভিযুক্ত নুরুল আমিন (৪০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
মঙ্গলবার (২ মে) দিনগত রাতে টেকনাফ বাহারছড়া ইউনিয়ন নোয়াখালী জুম্মা পাড়া পাহাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম।

এ সময় অপহরণ কাজে ব্যবহৃত একটি দেশিয় তৈরি এলজি ও ১ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেপ্তার হওয়া আমিন হ্নীলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের পানখালী গ্রামের মোস্তফা কামালের ছেলে।

টেকনাফ মডেল থানার ওসি হালিম জানান, টেকনাফ বাহারছড়া জাহাজপুরা এলাকা থেকে দু’জন কৃষক অপহরণ হওয়ার পর পুলিশ ৩৫ ঘন্টা দীর্ঘ অভিযানের পর অপহৃত দুই কৃষক রেদুয়ান ও রহিম উদ্দিনকে উদ্ধার করতে সক্ষম হয়। পরবর্তীতে ওই দুই কৃষকের দেওয়া তথ্য অনুযায়ী বুধবার (৩ মে) দিনগত রাত সাড়ে ৩টার দিকে অপহরণকারী চক্রের সদস্য আমিনকে নোয়াখালী জুম্মাপাড়া পাহাড়ি এলাকা থেকে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপহরণ চক্রের অন্য সদস্যরা পাহাড়ে পালিয়ে যায়।

ওসি আরো জানান, এঘটনার সাথে জড়িত অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন