চরপাথরঘাটা-জুলধা ইউপিতে জেলা পরিষদ সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার ইসলামের গণসংযোগ

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে দক্ষিণ চট্টগ্রামের প্রবেশদ্বারখ্যাত কর্ণফুলী উপজেলা থেকে আওয়ামীলীগ মনোনীত সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ উপজেলাধীন চরপাথরঘাটা ও জুলধা ইউনিয়ন পরিষদে গণসংযোগ শেষে দুই পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের সাথে মতবিনিময় করেছেন।

রবিবার (২৫ সেপ্টেম্বর) ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ রাজনৈতিক সহকর্মীদের নিয়ে এ দুই ইউপিতে গণসংযোগে অংশ নেন।
শিক্ষিত, মার্জিত ও কর্মীবান্ধব নেতা হিসেবে ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ তৃণমূল নেতাকর্মীদের অত্যন্ত প্রিয়ভাজন হিসেবে ইতোমধ্যে ভিন্নধারার ইমেজ তৈরীতে সক্ষম হয়েছেন। ফলে নির্বাচনের ভোটার হিসেবে থাকা ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ তাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

এসময় ইঞ্জিনিয়ার ইসলাম আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন কমকান্ডের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগের বিকল্প নেই। প্রধানমন্ত্রীর স্নেহধন্য, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের নির্দেশনায় কর্ণফুলীর জণগনের সার্বিক সেবা কার্যক্রমকে আরও গতিশীল করতে তিনি নির্বাচনে অংশ নিচ্ছেন বলে জনপ্রিতিনিধিদেরকে জানান।

দক্ষিণ জেলা শ্রমিক লীগের এ নেতা করোনাকালীন সময়ে তার বহুমুখী সেবাকার্যক্রমের জন্য কর্ণফুলীর মানুষের হৃদয়ে ভালবাসার চিরস্থায়ী আসন গড়ে নিতে সক্ষম হয়েছেন বলে জেলা পরিষদ ভোটাররা দাবি করেন। শিক্ষা ও সমাজে নানামুখী অবদানের স্বীকৃতি স্বরূপ সম্প্রতি তিনি কর্ণফুলী উপজেলায় বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

এ সময় চরপাথরঘাটা ইউপি চেয়ারম্যান হাজী ছাবের আহমদ, জুলধা ইউপি চেয়ারম্যান হাজী নুরুল হক এবং উভয় ইউপি’র সাধারণ সদস্য ও মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য প্রার্থী ইঞ্জিনিয়ার ইসলামের গণসংযোগ অব্যাহত – CTG SANGBAD24

আরও পড়ুন