আনোয়ারায় মোহছেন আউলিয়ার মাজার জেয়ারতে তৃণমূল বিএনপি প্রার্থী সাদাদ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে তৃণমূল বিএনপি প্রার্থী ও চট্টগ্রাম মহানগরের আহবায়ক মকবুল আহমেদ চৌধুরী সাদাদ বলেছেন, প্রশাসনের রদবদলে জাতীয় সংসদ নির্বাচন নিয়ে মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। এতে নির্বাচনের পরিবেশ ফিরে এসছে। এদ্বারা বুঝা যায় নির্বাচন কমিশন স্বাধীন। দেশের সংবিধান ও গণতন্ত্র অক্ষুন্ন রেখে সরকার নির্বাচনের পরিবেশ সৃষ্টি করেছে। তাই তৃণমূল বিএনপি এই নির্বাচনে অংশ নিতে যাচ্ছে। দেশকে যারা ভালবাসে তাদের কখনো সংবিধানের বাইরে যাওয়ার সুযোগ নেই। মানুষের জন্য কাজ করতে আমি নির্বাচন করছি। জনগণ আমাকে গ্রহণ করেছে। জনগণের এই ভালবাসার ঋণ আমি কখনো শোধ করতে পারব না। সকলের দোয়া চাই আমি।

শুক্রবার (৮ ডিসেম্বর) বিকালে চট্টগ্রামের আনোয়ারায় হযরত শাহ মোহছেন আউলিয়ার মাজার জেয়ারত ও এলাকায় বিভিন্ন পেশার মানুষের সাথে আলোচনাকালে তিনি এ কথা বলেন।

নির্বাচনের পূর্বপ্রস্ততি হিসেবে মকবুল আহমেদ চৌধুরী সাদাদ উপজেলার বরুমচড়া এলাকায় পৃথক দুইটি উঠান বৈঠকও করেন। এসব বৈঠকে তিনি বলেন, তৃণমূল বিএনপির হবে ভারতের তৃণমূল কংগ্রেসের চেয়েও শক্তিশালী। দলের সভাপতি সমশের মবিন চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের নেতৃত্বে এই দল আগামীতে প্রধান বিরোদী দলের ভুমিকা রাখবে। এ ভাবে একদিন ক্ষমতায় যাবে।

আরও পড়ুন