বোয়ালখালীতে ৪০ লিটার চোলাই মদসহ গ্রেপ্তার ২

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় চৌলাই মদসহ জুয়েল মহাজন (২৮) ও মোঃ ফিরোজ(৫০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বোয়ালখালী থানা পুলিশ। রবিবার (১৫ অক্টোবর) ভোর ৫টায় বোয়ালখালী থানার এসআই (নিরস্ত্র) সফিকুর ইসলামের সঙ্গীয় অফিসারসহ গোপন সংবাদের ভিত্তিতে ৬নং পোপাদিয়া ইউনিয়নের কানুনগোপাড়া বাজার সংলগ্ন চম্পক সাইকেল গ্যারেজের সামনে পাকা রাস্তা এলাকায় অভিযোন চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়েল মহাজন(২৮) হলেন বোয়ালখালী উপজেলার ৬নং পোপাদিয়া ইউনিয়নের বিদগ্রাম ৯নং ওয়ার্ড গৌরাঙ্গ মেম্বারের বাড়ীর মৃত মিন্টু মহাজনের ছেলে এবং গ্রেফতারকৃত মোঃ ফিরোজ(৫০) রাঙ্গুনীয়া থানার পূর্ববর্তী পেয়াদা পাড়া বেতাগী ইউনিয়নের দলিল মেম্বারের বাড়ী ৭নং ওয়ার্ডের মাওলানা আব্দুর রহমানের বাড়ীর আহমদ মিয়ার ছেলে। এ সময় তাদের কাছ থেকে ৪০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার করা হয়।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) আছহাব উদ্দিন বলেন, গ্রেফতারকৃত তাদের হাশেমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ধারা- ৩৬(১) সারণির ২৪(খ)/৪১ রুজু করা হয়েছে। তাদের আজ আদালতে প্রেরক করা হয়েছে। বোয়ালখালী থানা পুলিশের মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।

আরও পড়ুন