মিরসরাইয়ে ইসলামী ব্যাংক আজমপুর বাজার আউটলেটের উদ্বোধন

মিরসরাইয়ে সকল প্রকার ব্যাংকিং সেবা নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি বারইয়ারহাট শাখার ১১ তম এজেন্ট ব্যাংকিং আজমপুর আউটলেটের শুভ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) দুপুরে প্রধান কার্যালয় থেকে ভার্চুয়ালি উপজেলার জোরারগঞ্জের ওচমানপুর ইউনিয়নের আজমপুর বাজারে উপকূল কমার্শিয়াল জোন এজেন্ট আউটলেটসহ দেশব্যাপী ইসলামী ব্যাংকের ২০ টি নতুন এজেন্ট আউটলেটের শুভ উদ্বোধন করা হয়।

উদ্বোধন করেন ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মুহাম্মদ মুনিরুল মাওলা।

ইসলামী ব্যাংকের এসইভিপি ও ডেভেলপমেন্ট উইংয়ের প্রধান মাকসুদুর রহমানের সভাপতিত্বে ব্যাংকের ঢাকা প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইভিপি ও এজেন্ট ব্যাংকিং ডিভিশনের প্রধান মাহবুব মোরশেদ।

এছাড়া অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. কায়সার আলী, জে কিউ এম হাবিবুল্লাহ, আলতাফ হুসাইন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আকিজ উদ্দিনসহ ইসলামী ব্যাংকের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ।

আজমপুর বাজারে নব প্রতিষ্ঠিত এজেন্ট আউটলেটে ইসলামী ব্যাংকের ইভিপি ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান নুরুল হোসাইন কাওসারের সভাপতিত্বে ও আজমপুর আউটলেটের ইনচার্জ মাহফুজুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইসলামী ব্যাংক বারইয়ারহাট শাখা প্রধান ও এসএভিপি মোহাম্মদ নাজিম উদ্দীন, প্রজেক্ট ইনচার্জ মোহাম্মদ কামাল উদ্দিন, আজমপুর আউটলেটের স্বত্ত্বাধিকারী ছানা উল্ল্যাহ নিজামী, করেরহাট আউটলেটের স্বত্ত্বাধিকারী আলতাফ হোসেন ভূঁইয়া, হেঁয়াকো আউটলেটের স্বত্ত্বাধিকারী এয়াকুব আলী চৌধুরী, গোলকেরহাট আউটলেটের স্বত্ত্বাধিকারী মুহাম্মদ আনোয়ার হোসেন, আবুরহাট আউটলেটের স্বত্ত্বাধিকারী কামারুজ্জামান, ব্যবসায়ী রেজাউল করিম টনি, আবুল কাশেম সওদাগর, আবুল বশর, ব্যাংক কর্মকর্তা আলমগীর চৌধুরী, আনোয়ারুল আলম ভূঁইয়া, আব্দুল্লাহ আল মামুন, আসমা আক্তার, মহি উদ্দিন প্রমুখ।

এসময় প্রধান অতিথি মুনিরুল মাওলা বাংলাদেশের অর্থনীতি ও ব্যাংকিং ব্যবস্থায় ইসলামী ব্যাংকের অবদানের কথা তুলে ধরেন। ইসলামী ব্যাংকের প্রতি দেশের সর্বস্তরের জনগণের আস্থা, বিশ্বাস ও ব্যাপক সম্পৃক্ততা বিষয়ে উল্লেখ করে সকল অপপ্রচার উপেক্ষা করে আগামীতেও যথারীতি শরীয়াহভিত্তিক এই ব্যাংকের সাথে থাকার জন্য গ্রাহকদের আহবান জানান। ভবিষ্যতে ইসলামী ব্যাংকের কার্যক্রম আরো বিস্তৃত হবে বলে তিনি ঘোষণা করেন।

আজমপুর আউটলেটের অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে নুরুল হোসাইন কাওসার বলেন, এজেন্ট আউটলেট কর্মকর্তা ও স্থানীয় জনগনকে এজেন্ট আউটলেটে লেনদেন বিষয়ে গুরুত্বপূর্ণ নির্দেশনা দেন। ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেটে নির্দ্বিধায় যাবতীয় ব্যাংকিং সেবা গ্রহণ করার জন্য স্থানীয় জনগণের প্রতি তিনি অনুরোধ জ্ঞাপন করেন।

আরও পড়ুন