বাঁশখালী উপজেলা যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা

আবু আহমদকে আহবায়ক এবং মোহাম্মদ রাসেল চৌধুরীকে সদস্য সচিব করে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাঁশখালী উপজেলা শাখার আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই খবর জানানো হয়।

এ বিষয়ে বাঁশখালী উপজেলা যুবদলের নবগঠিত কমিটির আহবায়ক আবু আহমদ বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে চলমান গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামকে ত্বরান্বিত করতে জাতীয়বাদী যুবদল কেন্দ্রীয় সংসদ এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদল আমাকে বাঁশখালী উপজেলা যুবদলের দায়িত্ব দিয়েছেন। আমার উপর অর্পিত দলের দায়িত্ব পালনের জন্য আমি সর্বোচ্চ চেষ্টা করব। বাঁশখালী উপজেলা যুবদলের প্রতিটি ওয়ার্ড ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীদের সংগঠিত করে বাঁশখালী উপজেলা যুবদলকে আন্দোলন সংগ্রামের দূর্গ হিসাবে গড়ে তুলব।’

রাজপথের ত্যাগী নেতাকর্মীদের সর্বোচ্চ মুল্যায়ণ করে প্রতিটি ইউনিট কমিটি গঠন করার চেষ্টা করবেন বলেও জানান তিনি।
বিজ্ঞপ্তিতে আগামী দশ দিনের মধ্যে আহবায়ক কমিটি পূর্ণাঙ্গ করে জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর’র নিকট জমা দিতে নবগঠিত আহবায়ক কমিটিকে নির্দেশ দেয়া হয়েছে।

আরও পড়ুন