আল্লামা ফারুকী হত্যার বিচারের দাবিতে রাঙ্গুনিয়ায় বিক্ষোভ

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য মিডিয়া ব্যক্তিত্ব শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী হত্যাকারীদের বিচারের দাবীতে রাঙ্গুনিয়ায় বিক্ষোভ মিছিল, স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২সেপ্টেম্বর) বিকাল ৩টায় ১নং রাজানগর ও ১৩নং ইসলামপুর ইউনিয়ন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনা’র আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মানববন্ধন শেষে রানীরহাট ফাজিল মাদ্রাসা হলে শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকীর ৯ম তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইসলামপুর ইউনিয়ন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সভাপতি মাওলানা মোজাম্মেল হোসাইন নঈমী কলন্দরি’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় পর্ষদের প্রেসিডিয়াম সদস্য অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ তৈয়ব আলী, উদ্বোধক ছিলেন উপজেলা ইসলামী ফ্রন্টের অর্থ সম্পাদক মাওলানা সালাউদ্দিন নেজামী, প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় যুবসেনার ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক যুবনেতা এইচ এম শহিদুল্লাহ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা উত্তর ছাত্রসেনার সাবেক সভাপতি মাহবুব এলাহী, ইসলামী ফ্রন্ট নেতা আহমদ কবির, মাওলানা মতিউর রহমান প্রমূখ।

এতে বক্তারা বলেন, ৯ বছরেও ফারুকী হত্যার বিচার না হওয়া দুঃখজনক। এটা দেশের আইনের শাসনের দূরাবস্থাকে তুলে ধরে। দ্রুত হত্যাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে শাস্তি প্রদান না করলে সরকারের ব্যর্থতাই প্রমাণিত হবে। মানববন্ধন থেকে সরকারের প্রতি ফারুকী হত্যার শাস্তি নিশ্চিতের আহবান জানানো হয়।

আরও পড়ুন