বাঁশখালীতে ছেলের হাতে বাবা খুন

চট্টগ্রামের বাঁশখালীতে নিজগৃহে ঘুমন্ত অবস্থায় বাবাকে কুপিয়ে খুন করেছে ছেলে। খুনের শিকার মোঃ বাদশা সওদাগর (৫৬) পুঁইছড়ি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পূর্ব পুঁইছড়ি মাইজপাড়ার মৃত মতিউর রহমানের ছেলে। তিনি স্থানীয় শাহাদাত মার্কেটের বাদশা ডেকোরেশন নামের একটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী। খুনী তারই ছোট ছেলে এনামুল হক।

পুলিশ জানিয়েছে, অনলাইন থেকে এনামুল একটি মোবাইল ক্রয় করে। মোবাইলটি নিয়ে সে একজন মেয়ের সাথে কথা বলতো। মেয়েটিকে বিয়ে করার ইচ্ছের কথা সে তার বাবাকে জানায়। বিষয়টি জানার পর এনামুলকে বকাঝকা করেন তার বাবা বাদশা। ওই মেয়েকে বিয়ে করিয়ে না দেওয়ার ক্ষোভ থেকে বাবাকে খুন করার সিন্ধান্ত নেয় এনামুল হক (২০)। বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার সময় এনামুল হক তার বাবার ‍রুমে প্রবেশ করে ঘুমন্ত বাবাকে তিনকোপ দিয়ে মৃত্যু নিশ্চিত করে। পরে দা থেকে রক্ত মুছে রান্না ঘরে রেখে আসে। এরপর তাঁর রুমে ঘুমাতে চলে যায়।

বিষয়টি নিশ্চিত করে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন বলেন, এ ঘটনায় জড়িত এনামুল হক স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দিয়েছে। খুনের কাজে ব্যবহার করা ‘দা’ উদ্ধার করেছে পুলিশ। পরে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশটি চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ।

আরও পড়ুন