রাউজানে নৌকা উল্টে নিখোঁজ ব্যবসায়ী সাহেদ হোসেন বাবু

চট্টগ্রামের রাউজানে নৌকা ডুবে সাহেদ হোসেন বাবু (৩৭) নামে এক ব্যবসায়ী নিখোঁজ হয়েছেন। সোমবার সন্ধ্যা ৭টায় রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের হালদা নদীর একটি শাখা খালে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল ও ইউপি সদস্য মো. কাউছার আলম বলেন, নিজ বসতঘর থেকে প্রায় ১ কিলোমিটার দূরে অবস্থিত নিজস্ব প্রজেক্ট খামার বাড়ি যায় তিনি। সেখান থেকে নৌকা যোগে ফেরার পথে রাউজান-হাটহাজারী মধ্যবর্তী বাড়িঘোনা ব্রিজ নামক স্থানে নৌকা উল্টে যায়। নৌকাতে থাকা আরও চারজনসহ পাঁচজন খালে পড়ে গেলে সাহেদ স্রোতে ভেসে যান। বাকী চারজন খাল থেকে উঠতে পারলেও সাহেদ সাঁতার না জানায় উঠতে পারেনি। এসংবাদ লিখা পর্যন্ত (রাত সাড়ে ১১টায়) তার সন্ধ্যান মেলেনি।

নিখোঁজ সাহেদ রাউজানের উরকিচর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের সমাজ সেবক এস এম ইউসুফ সিআইপির ছেলে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল জব্বার সোহেল বলেন, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ শিকদার ও আমি ঘটনা স্থলে আছি এখনো সন্ধান পাওয়া যায়নি। বন্যায় পানি বেশি থাকায় হালদা নদীতে ভেসে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে। তার সন্ধানে স্থানীয় ও ফায়ার সার্ভিসের কর্মীরা হালদা নদী ও শাখা খালে তল্লাসি চালানো হচ্ছে। স্পিড বোর্টের মাধ্যসে পুরো নদীতে দেখা হচ্ছে।

আরও পড়ুন