দোহাজারী পৌর নির্বাচনে প্রার্থীতা ফিরে পেলেন আবদুল্লাহ আল নোমান বেগ

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আবদুল্লাহ আল নোমান বেগ তাঁর প্রার্থীতা ফিরে পেয়েছেন। এর আগে মনোনয়ন পত্রে হলফনামায় তথ্য গোপন করার কারণে তাঁর প্রার্থীতা বাতিল করেছিলেন রিটার্নিং অফিসার।

এক রিট আবেদনের প্রেক্ষিতে হাইকোর্টের বিচারপতি এসএম কুদ্দুস জামান ও বিচারপতি এ,কে,এম রবিউল হাসানের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ বৃহস্পতিবার (৬ জুলাই) এক আদেশে আসন্ন নির্বাচনে মেয়র পদে তার প্রার্থীতা ফিরিয়ে দেয়ার জন্য এবং তার জন্য প্রতীক বরাদ্দ করতে নির্বাচন কমিশনকে নির্দেশ দেন।

এ তথ্য নিশ্চিত করে স্বতন্ত্র মেয়র প্রার্থী আবদুল্লাহ্ আল নোমান বেগের আইনজীবী এডভোকেট এ.কে.এম জাহাঙ্গীর আলম বলেন, “দোহাজারী পৌরসভা নির্বাচনে আমার মক্কেলের যে ভুলের কারণে প্রার্থীতা বাতিল করেছিলেন রিটার্নিং অফিসার, তার বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর আপিল করা হয়েছিলো। সেখানেও তিনি অধিকার বঞ্চিত হন। উচ্চ আদালত তার অধিকার ফিরিয়ে দিয়েছেন, আমরা ন্যায় বিচার পেয়েছি।”

এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে আবদুল্লাহ্ আল নোমান বেগ বলেন, “উচ্চ আদালত থেকে আমি ন্যায় বিচার পেয়েছি। এই রায়ে আমি অত্যন্ত খুশি। আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখনও ষড়যন্ত্র চলছে। তবে, সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে আগামী ১৭ জুলাই অনুষ্ঠিতব্য নির্বাচনে সাধারণ ভোটারেরা আমাকে জয়যুক্ত করবে ইনশাল্লাহ।“

আরও পড়ুন