আনোয়ারায় ছাত্রলীগের কমিটি বাণিজ্যের অভিযোগ, আওয়ামী লীগের সতর্কতা বাণী

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের আওতাধীন আনোয়ারা উপজেলা ছাত্রলীগের কমিটি গঠনে আর্থিক লেনদেনের অভিযোগের প্রেক্ষিতে সংশ্লিষ্টদের সতর্ক করতে বিবৃতি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (১৬ মে) বিকালে সভাপতি অধ্যাপক এম.এ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরী সাক্ষরিত এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেন তারা।

বিবৃতিতে বলা হয়, ‘সাম্প্রতিককালে আনোয়ারা উপজেলা, আনোয়ারা কলেজ ও বটতলী কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হবে বলে অপ-প্রচার চালিয়ে পদ-পদবীর লোভ দেখিয়ে আর্থিক লেনদেনের অভিযোগ পাওয়া গেছে। এমন ঘটনায় কোন অনৈতিক লেনদেন ও অপ-প্রচারে লিপ্ত না হয়ে সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানানো হয়।

জানতে চাইলে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এস.এম বোরহান উদ্দিন বলেন, ‘ছাত্রলীগের কমিটিতে পদ-পদবী দেওয়ার নামে অর্থ লেনদেনের কোন অভিযোগ পেলে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরও বলেন, আনোয়ারা উপজেলা ও কলেজ ছাত্রলীগের কমিটি গঠনের কোন পরিকল্পনাও এ মুহুর্তে আমাদের নেই।

বিবৃতির বিষয়ে আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন চৌধুরী বলেন, ‘ছাত্রলীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। তাই সবধরনের অপকর্ম থেকে বিরত থাকার জন্য এই বিবৃতি দেওয়া হয়েছে।’

আরও পড়ুন