বোয়ালখালীতে বাস-অটোরিকশার দুর্ঘটনায় ৫জন নিহত

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় বাসের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে বোয়ালখালীতে উপজেলার পুরাতন আরাকান মহাসড়কের রায়খালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বোয়ালখালী উপজেলার মীরপাড়ার জালাল আহমদের ছেলে মোহাম্মদ সেলিম (৪৫), মিরসরাইয়ের জোরারগঞ্জের মো. আদিলের স্ত্রী অঞ্জনা আকতার (৩৫), চট্টগ্রামের পটিয়া খরনখাইন এলাকার ৩নং ওয়ার্ডের বৈদ্য বাড়ির বলরাম দে এর ছেলে বাবুল দে (৬০)। নিহত অপর দুইজনের নাম জানা যায়নি। তবে এর মধ্যে একজন মহিলা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,আরাকান সড়কে নেত্রকোনা থেকে বোয়ালখালী উপজেলা আকুবদন্ডী হাওলাপুরি ওরশে আসা একটি বাস সকালে বেলা হাওলাপুরি দরবার শরীফ থেকে নেত্রকোনার উদ্দেশ্যে রওনা হয়ে আরকান সড়ক পৌঁছলে সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৫ জন যাত্রী নিহত এবং ২ জন যাত্রী আহত হয়। আহত দুই দুইজনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে বলে জানা যায়।এ সময় বাস চালক জাগের হোসেনকে আটক করেছে বোয়ালখালী থানা পুলিশ।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুর রাজ্জাক বলেন, ঘাতক বাসের চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় ৫ জন নিহত হয়েছে। অটোরিকশার চালকসহ ৬ জন যাত্রী ছিলেন। বাসটি নেত্রকোনা থেকে বোয়ালখালী উপজেলার একটি দরবারে এসেছিলো। সকালে তা বোয়ালখালী থেকে ছেড়ে যাওয়ার পথে এ ঘটনা ঘটেছে।

আরও পড়ুন