চুয়েট ভিসির সাথে সাংবাদিক সমিতির নতুন নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে চুয়েট সাংবাদিক সমিতির ২০২৩-২৪ সালের জন্য নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছেন।

রোববার সকাল ১১টায় ভাইস চ্যান্সেলর কার্যালয়ে সমিতির নবনির্বাচিত সভাপতি নাজমুল হাসান ফাহাদ ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানীর নেতৃত্বে সাক্ষাৎ হয়। এ সময় চুয়েট সাংবাদিক সমিতির সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত ২০শে জুলাই চুয়েট সাংবাদিক সমিতির বার্ষিক সাধারণ সভায় ১০ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি হিসেবে দৈনিক আমাদের সময় ও বাংলাদেশ টুডে প্রতিনিধি নাজমুল হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে দৈনিক সমকাল প্রতিনিধি গোলাম রব্বানী নির্বাচিত হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হিসেবে দৈনিক যায়যায়দিন প্রতিনিধি তাসনিয়া মাসিয়াত, সাংগঠনিক সম্পাদক হিসেবে দৈনিক ইত্তেফাক প্রতিনিধি হাবিব আসলাম, দপ্তর সম্পাদক হিসেবে দৈনিক কালবেলা প্রতিনিধি জেরিন সুলতানা, প্রচার সম্পাদক হিসেবে দৈনিক সাম্প্রতিক দেশকাল প্রতিনিধি ফাহিম উদ্দিন, অর্থ সম্পাদক হিসেবে দৈনিক প্রথম আলো প্রতিনিধি তানবির আহমেদ, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে ডেইলি বাংলাদেশ প্রতিনিধি ইপসিতা জাহান সুমা এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে দৈনিক যুগান্তর প্রতিনিধি সজিব কুমার কর ও দৈনিক নয়া শতাব্দী প্রতিনিধি আসহাব লাবিব।

আরও পড়ুন