বাবার খুনী ছেলে গ্রেপ্তার, পাওয়া যায়নি মাথা

বাবাকে নিজের বাসায় খুন করে লাগেজে করে পতেঙ্গায় ফেলে দিয়ে পালিয়ে বেড়ানো ছেলেকে গ্রেপ্তার করেছে পিবিআই। শুক্রবার (৬ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে ঢাকার হাজারিবাগ এলাকায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া শফিকুর রহমান জাহাঙ্গীর নিহত হাসান আলীর ছেলে।

শনিবার (৭ অক্টোবর) সকালে হাসান আলীর কাটা মাথা উদ্ধারে জাহাঙ্গীরকে নিয়ে পতেঙ্গা সমুদ্র সৈকত এলাকায় আবারও তল্লাশি শুরু করেন পিবিআই চট্টগ্রাম মেট্রোর কর্মকর্তারা। এর আগে গত ২ অক্টোবর জাহাঙ্গীরের স্ত্রী আনারকলিকে নিয়ে তল্লাশি চালানো হয়েছিল।

মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই চট্টগ্রাম মেট্রো ইউনিটের পরিদর্শক মোঃ ইলিয়াস খান জানান, হাসান আলী হত্যাকান্ডে সরাসরি জড়িত তার ছেলে শফিকুর রহমান জাহাঙ্গীরকে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকার হাজারিবাগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। হাসান আলীর কাটা মাথা উদ্ধারে পতেঙ্গা সৈকত এলাকায় তল্লাশি চালানো হয়েছে। শফিকুর রহমান জাহাঙ্গীরের বাসায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। গত ২৩ সেপ্টেম্বর সকালে ইপিজেড থানার আকমল আলী রোড এলাকায় একটি বস্তা থেকে তার শরীরের অবশিষ্ট অংশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নিহত হাসান আলীর স্ত্রী ছেনোয়ারা বেগম, সন্তান মোস্তাফিজুর রহমান ও শফিকুর রহমান জাহাঙ্গীরের স্ত্রী আনারকলিকে গ্রেপ্তার করে পিবিআই।

আরও পড়ুন