উখিয়ায় অস্ত্রসহ আরসার সদস্য গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটারগান ও রাইফেলের গুলি সহ আরসা”র সক্রিয় এক সদস্যকে গ্রেফতার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ানের ( এপিবিএন ) সদস্যরা।

এপিবিএন পুলিশের সহ অধিনায়ক আরেফিন জুয়েল অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, আটক আরসা গ্রুপের সন্ত্রাসীর নাম সৈয়দ হোসেন (২৬)। তিনি মিয়ানমারে বিদ্রোহী সশস্ত্র সন্ত্রাসী গোষ্ঠী আরসার সদস্য।

তিনি আরও জানান,সোমবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ১৪ এপিবিএন পুলিশের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ ইকবাল এর দিক-নির্দেশনায়, সহ-অধিনায়ক (পুলিশ সুপার) আরেফিন জুয়েল এর তত্ত্বাবধানে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮/ওয়েস্ট, মেইন-ব্লক-এফ, সাব-ব্লক-এ/৪৬ এলাকা থেকে আরসার সক্রিয় সদস্য রোহিঙ্গা সৈয়দ হোসেন কে আটক করা হয়। তার পিতার নাম আবু তাহের।

আটককৃত আরসার সদস্যের নিকট থেকে ১টি ওয়ানশুটার গান,১ রাউন্ড রাইফেলের গুলি ও ১ টি কিরিচ উদ্ধার করা হয়। অভিযানে ইরানী পাহাড় পুলিশ ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার অংশু কুমার ও সঙ্গীয় অফিসার অংশগ্রহণ করেন ।

এ ব্যাপারে উখিয়া থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন উখিয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শামীম হোসাইন।

আরও পড়ুন