সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতার লাশ উদ্ধার

লক্ষ্মীপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক আব্দুল্লাহ আল নোমানের (প্রকাশ সুমন কারী) লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২১ অক্টোবর) বিকালে শহরের উত্তর তেমুহনী এলাকার নিজ বাড়ির পরিত্যক্ত টিনের ঘর থেকে তার লাশ উদ্ধার হয়।

এসময় ঘরটি থেকে মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামও জব্দ করা হয়। পুলিশের ধারণা, অতিরিক্ত মাদক সেবনের কারণেই তার মৃত্যু হতে পারে। সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল্লাহ আল নোমান পৌর এলাকার বাঞ্চানগর গ্রামের ক্বারী বাড়ির মৃত আমির হোসেন ডিলারের ছেলে।

স্থানীয়রা জানায়, ৫ নম্বর ওয়ার্ডের বাঞ্চানগর গ্রামের নিজ বাড়ির একটি পরিত্যক্ত টিনের ঘরে বন্ধুদের নিয়ে আড্ডা দিতেন সুমন কারী। শনিবার বিকালে প্রতিবেশীরা ওই ঘরটি ভেতর থেকে বন্ধ অবস্থায় দেখতে পান। বেড়ার ফাঁক দিয়ে উঁকি দিয়ে প্রতিবেশীরা সুমন কারীকে পড়ে থাকতে দেখেন। অনেক ডাকাডাকি করে সাড়া না পেয়ে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়।

পরে শহর ফাঁড়ি পুলিশের একটি টিম ঘটনাস্থলে এসে দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে এবং সুমন কারীর লাশ উদ্ধার করে। একই সঙ্গে পুলিশ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জাম জব্দ করে। গত বৃহস্পতিবার থেকে সুমন কারী আর ঘরে ফেরেননি। পরিবারের সদস্যরা তার মোবাইলে একাধিকবার কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

লক্ষ্মীপুর সদর সার্কেল পুলিশ সুপার মোহাম্মদ সোহেল রানা জানান, স্বেচ্ছাসেবক লীগের সাবেক ওই নেতার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মাদক সেবনে তার মৃত্যু হয়েছে।

আরও পড়ুন