লামায় খালে ভেসে যাওয়া ২ শিশুর লাশ উদ্ধার

বান্দরবানের লামা উপজেলার রুপসিপাড়া ইউনিয়নে অবস্থিত লামা খালের বৈক্ষমপাড়া ঘাটে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে লামা ফায়ার সার্ভিসের একটি টিম। মঙ্গলবার(১৭ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার রূপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বৈক্ষমপাড়াস্থ লামা খালে এ দুর্ঘটনা ঘটে।

দুই শিশু নিখোঁজের বিষয়টি নিশ্চিত করে রূপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, ইতিমধ্যে লামা ফায়ার সার্ভিস ও লামা থানা পুলিশের টিম ও এলাকাবাসি মিলে মঙ্গলবার রাত আটটায় শিশু ক্য ক্য নু মার্মা (৪) এর লাশ উদ্ধার করে এবং বুধবার সকালে ১২ঘন্টা ব্যবধানে নিঁখোজ অপর শিশু এক্যানু মার্মা (৬) মরদেহ উদ্ধার হয়।

পানিতে ডুবে নিহত শিশু এক্যানু মার্মা (৬) রূপসীপাড়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড বৈক্ষমপাড়া এলাকার মংকাহা মার্মার মেয়ে এবং অপর শিশু ক্য ক্য নু মার্মা (৪) একই ওয়ার্ডের দরদরী নয়া মার্মা পাড়ার থুই চাহ্লা মার্মার মেয়ে। নিহত শিশু দুইজন মামাতো ফুফাতো বোন।

লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ শামীম শেখ জানান, ঘটনাটি বড়ই মর্মান্তিক। পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম নিহত শিশুদের উদ্ধার করে। তাদের পারিবারিক কোন অভিযোগ না থাকাতে উভয় শিশুকে স্থানীয় চিতায় সৎকার করা হয়।

আরও পড়ুন