কুতুবদিয়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময়ে নৌকা প্রত্যাশী আবদুল খালেক

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুতুবদিয়া-মহেশখালী আসনে নৌকার প্রার্থী হতে চান মহেশখালীর শাপলাপুর ইউপি চেয়ারম্যান এডভোকেট আব্দুল খালেক চৌধুরী । তিনি মহেশখালী উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য ও শাপলাপুর ইউনিয়নের ৪ বারের চেয়ারম্যান। গত নির্বাচনে নৌকা নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি। দুই দ্বীপ উপজেলার মৌলিক উন্নয়নের লক্ষ্যে প্রার্থী হতে গণ সংযোগকালে শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে কুতুবদিয়া বড়ঘোপ সমুদ্র বিলাসের হল রুমে স্থানীয় সংবাদকর্মীদের নিয়ে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, দুই উপজেলায় নেতৃত্বের শূন্যতা বিরাজ করছে। এছাড়া বিগত সময়ে কয়েকজন সরকারি ও বিরোধী দলের সংসদ সদস্যদের চৌকস নেতৃত্ব ও উন্নয়ন কর্মকান্ড অভাব অনুভব করছেন সাধারণ মানুষ। দক্ষ নেতৃত্বের অভাবেই মৌলিক সরকারি উন্নয়ন ব্যহত হচ্ছে বলেও দাবি করেন তিনি। পর্যটন জোন এলাকা গড়ে তুলতে দক্ষ সংসদ সদস্য প্রয়োজন। উপকূলে সুপারডাইক বেড়িবাঁধ,মগনামা-বড়ঘোপ ঘাটে ফেরিপারাপার সহ নানা অসমাপ্ত কাজ করতে চান তিনি। যে কারণে নৌকার মনোনয়ন পেতে তিনি লবিং-গণসংযোগ করে যাচ্ছেন।

কক্সবাজার-২ আসনে সরকারি দলের দু‘বারের নির্বাচিত সংসদ সদস্য আশেক উল্লাহ রফিকসহ আওয়ামীলীগের বেশ কয়েকজন শীর্ষ নেতা নৌকার নমিনেশন প্রত্যাশীদের মাঝে তিনি কোনো অংশে কম নয় বলেও দাবি করেন।

আরও পড়ুন