বাংলাদেশ বয়লার পরিচারক কল্যাণ এসোসিয়েশনের সম্মাননা ও ফুটবল টুর্ণামেন্ট

বাংলাদেশ বয়লার পরিচারক কল্যাণ এসোসিয়েশনের আয়োজনে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সোমবার বামনসুন্দর দারোগারহাট কুটুমবাড়ী কমিউনিটি সেন্টারে প্রতিষ্ঠাতাদের সম্মাননা, নির্বাচনকালীন নির্বাচন কমিশনারবৃন্দ, উপদেষ্টা ও বয়লার কনসালটেন্টদের সম্মাননা প্রদান করা হয়।

এসময় কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইকবাল শামীম সায়েম ও যুগ্ম সম্পাদক সালা উদ্দিন রাসেলের যৌথ সঞ্চালনায় কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক জয়নাল আবেদীন সেলিম, মিঠানালা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মুন্না, স্মৃতি নার্সারী এন্ড কুমটবাড়ী কমিউনিটি সেন্টারের পরিচালক মোহাম্মদ হোসেন খোকন। এসময় জেলা ও কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সবশেষে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা প্রদান করা হয়। পরদিন মঙ্গলবার বাংলাদেশ বয়লার পরিচারক কল্যাণ এসোসিয়েশনের উদ্যোগে মলিয়াইশ উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

টুর্ণামেন্টের উদ্বোধন করেন মলিয়াইশ উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি তোফাজ্জল হোসেন চৌধুরী মাসুদ। এতে অংশগ্রহণ করে ঢাকা, চট্টগ্রাম, গাজীপুর, নরসিংদী ও নারায়নগঞ্জ জেলা বয়লার পরিচারক কল্যাণ এসোসিয়েশনের সদস্যরা। ফাইনালে প্রতিদ্বন্ধিতা করে নারায়ণগঞ্জ জেলা ও চট্টগ্রাম জেলা কমিটি। ফলাফলে ট্রাইব্রেকারে চট্টগ্রাম জেলা কমিটি জয়লাভ করে।

প্রীতি ফুটবল টুর্ণামেন্ট উপলক্ষে আয়োজিত আলোচনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান বাংলাদেশ বয়লার পরিচারক কল্যাণ এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সহ-সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনও নজরুল ইসলাম সোহেলের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাহিম বয়লার ইঞ্জিনিয়ারিংয়ের ম্যানেজিং ডিরেক্টর একরামুল হক সেলিম, মিঠানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ কাশেম, সুফিয়া মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি ইউসুফ মিয়া, মিঠানালা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনুছ মিয়া প্রমুখ।