কারখানা থেকে ছিটকে সড়কে গাড়ি চাপায় শ্রমিক নিহত

মিরসরাইয়ে বিএসআরএম কারখানায় কাজ করার সময় ওপর থেকে নিচে পড়ে গাড়ি চাপায় সুজন চন্দ্র নাথ (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছে। এরপর চলন্ত গাড়ি চাপায় সে গুরুতর আহত হলে হাসপাতালে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়।

রবিবার (১৪ জানুয়ারি) দুপুর ১ টার দিকে উপজেলার সোনাপাহাড় এলাকায় অবস্থিত বিএসআরএম (হাইটেক ইঞ্জিনিয়ারিং) কারখানায় এই দুর্ঘটনা ঘটেছে।

নিহত সুজন উপজেলার ৭ নং কাটাছরা ইউনিয়নের তেতৈয়া গ্রামের সুভাষ চন্দ্র নাথের ছেলে।

সুজনের প্রতিবেশী অহিদুর রহমান জানান, সুজন প্রতিদিনের মত বিএসআরএম কারখানায় উপরে কাজ করছিল। হঠাৎ অসাবধানবশত নিচে পড়ে গেলে চলন্ত একটি গাড়ি তাকে চাপা দেয়। এরপর উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিএসআরএম গ্রুপের ম্যানেজার (এডমিন) দেলোয়ার হোসেন মোল্লা জানান, রবিবার দুপুরে কাজ করার সময় সুজন নামে এক শ্রমিক ওপর থেকে পড়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে প্রথমে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তাঁর আগে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

আরও পড়ুন