বাঁশখালীতে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

চট্টগ্রাম বাঁশখালী থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ’র সাথে বাঁশখালী সাংবাদিক সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এর কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি তোফায়েল আহমেদ বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে আমরা উভয়েই কাজ করছি। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করবেন।

এ সময় উপস্থিত ছিলেন বাঁশখালী থানার ওসি (তদন্ত) সুধাংশু শেখর হালদার ও সেকেন্ড অফিসার রাজিব চন্দ্র পোদ্দার। বাঁশখালী সাংবাদিক সমিতির আহবায়ক দৈনিক যুগান্তর ও দৈনিক আজকের পত্রিকার বাঁশখালী প্রতিনিধি আবু বক্কর বাবুল, যুগ্ম আহবায়ক ও দৈনিক জনকণ্ঠ প্রতিনিধি জোবাইর চৌধুরী, সিনিয়র সদস্য দৈনিক সকালের সময়ের স্টাফ রিপোর্টার সাইফী আনোয়ারুল আজিম, সদস্য সচিব দৈনিক মানবকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মুহাম্মদ মিজান বিন তাহের, সদস্য দৈনিক সংবাদ প্রতিনিধি সৈকত আচার্য্য, দৈনিক অধিকার ও দ্যা ডেইলি বাংলাদেশ টুডের প্রতিনিধি শিব্বির আহমদ রানা, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রিয়াদুল ইসলাম রিয়াদ, দৈনিক গণকন্ঠ প্রতিনিধি মোহাম্মদ আফনান চৌধুরীসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা এ সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন