বোয়ালখালীতে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের বোয়ালখালীতে নিজ বাড়ীতে ঝুলন্ত অবস্থায় এক আইনজীবীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত ১১ টার দিকে নিজ বাড়ি থেকে ওই আইনজীবীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। উদ্ধার হওয়া লাশটি উপজেলার আমুচিয়া ইউনিয়নের পূর্ব ধোরলা ৮ নম্বর ওয়ার্ডের মৃত গৌরাঙ্গ ঘোষের ছেলে অসীম ঘোষ (৩৯) এর বলে জানা গেছে।

জানা গেছে অসীম ঘোষ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা চেড়ে ওকালতি পেশায় যুক্ত হয়েছিলেন। মা বাবা বেঁচে না থাকায় তিনি একাই বাড়ীতে থাকতেন। দুই ভাই একবোনের সংসারে বোনের বিয়ে হয়ে যায় আরেক ভাই মানসিক সমস্যায় ভবঘুরে জীবন যাপন করেন। ফলে অসীম ঘোষ একাই বাড়ীতে বসবাস করেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য পঙ্কজ চন্দ জানান, শনিবার রাতে পচা দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশিরা এ ঘটনা জানতে পারেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘর থেকে অসীমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

অসীমের বোন রমা ঘোষ বলেন, গত বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরী থেকে বাড়ি আসে অসীম। এরপর গতকাল শনিবার রাত ৮টার দিকে বাড়ির লোকজন ফোনে জানায় অসীম গলায় ফাঁস দিয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আছহাব উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

আরও পড়ুন