হাটহাজারীতে প্রবাসীর স্ত্রী’র ঝুলন্ত লাশ উদ্ধার

চট্টগ্রামের হাটহাজারীতে ঘরে তীরের সাথে ওড়না পেছানো অবস্থায় আরজু আক্তার ( ২২) নামে এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। শুক্রবার ( ২৯ সেপ্টেম্বর) উপজেলার ৩ নং মির্জাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের নতুন বাড়িতে এঘটনা ঘটে। সে প্রবাসী মোহাম্মদ বাদশার স্ত্রী। তার রায়হান নামে ৩ বছরের এক পুত্র সন্তান রয়েছে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে পরিবারের লোকজন ঘুমিয়ে পড়ে। শুক্রবার সকাল ৯টার দিকে নিহত গৃহবধুর তিন বছরের সন্তান রায়হান রুম থেকে কান্না করতে থাকেন। তার কান্নার শব্দ পেয়ে পরিবারের লোকজন তার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে দেখতে পায় তীরের সাথে ওড়না পেছানো অবস্থায় লাশ ঝুলছে ।

পরে স্থানীয় ইউপি সদস্য ও থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসে।

নিহতের ভাসুর মোহাম্মদ হোসেন বলেন, আমার দুই ভাইয়ের পরিবার ও আত্মীয় স্বজনদের সাথে কারো কোন ঝগড়া বিবাদ নেই। হঠাৎ কি জন্য আত্মহত্যা করেছে তা সঠিক জানি না।

মির্জাপুর ইউপি সদস্য সুমন তালুকদার বলেন, তাদের পরিবার থেকে আত্মহত্যার খবর শুনে আমি ঘটনাস্থলে যায। পরে পুলিশ এসে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে যায়।

হাটহাজারী মডেল থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন