আনোয়ারা জুঁইদন্ডী ইউনিয়ন বিএনপির কর্মীসভা ও দোয়া মাহফিল

আনোয়ারা উপজেলার জুইদন্ডী ইউনিয়ন বিএনপির আয়োজনে দলের চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল ও কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে উপজেলার জুইদন্ডী ইউনিয়নের লামার বাজার এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ হাছান চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবক দল নেতা নিজাম উদ্দিন ও জিয়া উদ্দিনের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির সাবেক সমাজকল্যান সম্পাদক ও বটতলী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আবু, প্রধান বক্তা ছিলেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ভিপি মোজাম্মেল হক, বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি নেতা সাইফুল ইসলাম, জেলা যুবদলের সহসভাপতি ও বিএনপি নেতা আবদুল মইয়ুম চৌধুরী ছোটন, সাবেক ছাত্রনেতা মাসুদুল আলম, আনোয়ারা উপজেলা বিএনপি নেতা মামুনুর রশিদ, মোহাম্মদ ফরিদ উদ্দিন, বজলুল করিম, কামরুল ইসলাম, মুহাম্মদ ইউসুফ আলী, হাসেম মেম্বার, মোহাম্মদ আলী, জাফর, ইউনুচ, ওসমান,শরিফ, যুবদল নেতা সাহাবুদ্দিন, সামশুল হুদা ফাহিম, রহমত উল্লাহ, স্বেচ্চাসেবকদল নেতা এমরান, আজিজ, বোরহান, সেলিম, জয়নাল ও গিয়াস উদিদন ও ছাত্রদল নেতা দিদার চৌধুরী।

বক্তারা বলেন, দেশনেত্রী খালেদা জিয়ার অবস্থা সংকটাপন্ন, সরকার খালেদা জিয়াকে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে। সরকারের কাছে এখন জনগণ থেকে ক্ষমতা বড়। আজকের সভা থেকে শহীদ জিয়ার সৈনিকরা শপথ করছি একদফা দাবী আদায় না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবনা।

সভায় বিভিন্ন ওয়ার্ড থেকে কয়েকশ নেতা কর্মী মিছিলসহকারে যোগদান করেন।

আরও পড়ুন