জেলা পুলিশ সুপার কর্তৃক বাঁশখালী থানা পরিদর্শন

চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম শফি উল্লাহ (সফিক) সোমবার বিকেলে বাঁশখালী থানা পরিদর্শন করেন। এর পূর্বে তিনি এদিন দুপুর সাড়ে ১২টার দিকে বাঁশখালী কয়লা বিদ্যুৎ প্রকল্প এলাকা পরিদর্শন করেন। সেখানে প্রকল্পের কন্ট্রোল রুমসহ বিভিন্ন সেক্টর পরিদর্শন শেষে কর্মকর্তা-কর্মচারিদের সাথে মতবিনিময় করেন। এসময় বিভিন্ন বিষয়ে পরামর্শ ও নির্দেশনা প্রদান করেন তিনি। বিকেল চারটার দিকে তিনি বাঁশখালী থানা পরিদর্শন করেন। এ সময় বাঁশখালী থানার ওসি মোঃ কামাল উদ্দীনের নেতৃত্বে তাকে সশস্ত্র প্যারেডে গার্ড অনার প্রদান করা হয়। এ সময় তিনি থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন।

পরে বিকেল সাড়ে ৪টায় তিনি বাঁশখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে ওসির কক্ষে মতবিনিময় করেন। এসময় তিনি বলেন, জনসাধারণের সার্বিক জানমালের নিরাপত্তার লক্ষ্যে কাজ করছে পুলিশ, এলাকা অপরাধমুক্ত রাখতে ও নাগরিক নিরাপত্তা বিধানে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে। সাংবাদিকদের মূল্যায়ণ করলে পুলিশ ও রাষ্ট্রের উপকার হয়। সাংবাদিকদের যেখানে সম্মান দেয়না সেখানে জনকল্যাণ হয় না।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মোঃ আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার সার্কেল (আনোয়ারা) কামরুল ইসলাম (সুমন), ওসি মো. কামাল উদ্দীন, পরিদর্শক (তদন্ত) শুধাংশু শেখর হাওলাদার, সেকেন্ড অফিসার রাজীব পোদ্দার, রামদাশ হাট ফাঁড়ির ইনচার্জ মোঃ সোলায়মান, বাহারছড়া ফাঁড়ির ইনচার্জ মোঃ মজনু মিয়াসহ থানা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন