রাঙ্গুনিয়ায় শাহ সুফি কাজী ছালেহ আহমদ সুন্নিয়া মাদ্রসায় জশনে জুলুসের র‍্যালী

রাঙ্গুনিয়ায় পবিত্র জশনে জুলুসে ঈদে মিলাদুন্নবী(দঃ) উদযাপন উপলক্ষে র‍্যালী করেছে উত্তর রাঙ্গুনিয়া ধামাইরহাট হযরত শাহ সুফি ক্বাযী ছালেহ আহমদ সুন্নিয়া মাদ্রাসা।

রোববার(১৭সেপ্টেম্বর) সকালে মাদ্রাসার আয়োজনে জুলুসের র‍্যালীটি মাদ্রাসার প্রাঙ্গণে মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিক উদ্বোধন করেন হযরত শাহ সুফি ক্বাযী ছালেহ আহমদ সুন্নিয়া মাদ্রাসার পরিচালক আল্লামা আ.ন.ম.নাজমুল হোসাইন নঈমী।

র‍্যালীটি শুরুতে রাহে ভান্ডার দরবার শরীফ জিয়ারত করেন। পরে র‍্যালীটি খোরশেদ তালুক, কালাগাজী বাড়ি, কুরমাইকুল, বেরীবাধ, ধামাইর হাট বাজার, সৈয়দ বাড়ি দরবার শরীফ হয়ে হযরত শাহ সুফি ক্বাযী ছালেহ আহমদ আল মাইজভান্ডারি’র মাজার জিয়ারত ও মিলাদ কিয়াম এবং মোনাজাতের মাধ্যমে জুলুসের র‍্যালী শেষ হয়। জুলুসে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের হাতে কালেমা কুচিত পতাকা মুখে দরুদ-সালাম ও নাতে রাসুল(দঃ) এ মুখরিত হয়ে ওঠে আশেপাশের এলাকা।

এ-জুলুসের নেতৃত্ব দেন হযরত শাহ সুফি ক্বাযী ছালেহ আহমদ সুন্নিয়া মাদ্রাসার পরিচালক আল্লামা আ.ন.ম.নাজমুল হোসাইন নঈমী।

জুলুসে আংশ গ্রহন করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা কাজী ফজলুল কবির, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য ডা.কাজী মনসুর আহমদ, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য কাজী মোহাম্মদ সাইদুল আলম কাউছার, সদস্য ইদ্রিস মিয়া সুমন নঈমী, মাদ্রাসার সহ-সুপার কাজী রাহাতুল মোস্তফা নঈমী, মাওলানা কাজী আশরাফুজ্জামান আলকাদেরী, উপজেলা গাউসিয়া সমিতির সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নুরুল আমিন-সহ মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

ইমাম হোসাইন(রাঃ) কাফেলার ব্যবস্থাপনায় ও কাফেলার সাবেক সভাপতি মাওলানা শাহাদাত ইসলাম সাজ্জাদ এর সহযোগিতায় খোরশেদ তালুক জামে মসজিদ মাঠ ও বেরিবাধ এলাকায় এবং ধুল্যেরো বাড়িতে নুরু কোম্পানী জুলুসে আগত অতিথি ও শিক্ষার্থীদের শরবত পান করান।

আরও পড়ুন