বাঁশখালীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ২

চট্টগ্রাম-কক্সবাজার আঞ্চলিক পিএবি সড়কে বাঁশখালী উপজেলার কালীপুরে বাসচাপায় সাইমুন (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা যান। এতে ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও দু’জন। আহতদের চমেক প্রেরণ করা হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় উপজেলার কালিপুরের জঙ্গল গুনাগরি ১নম্বর ওয়ার্ডস্থ নুর জাহান ক্লাবের সামনে রামদাশ মুন্সির হাটের দক্ষিণ পাশে পিএবি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত সাইমুন কালীপুর ইউনিয়নের পূর্ব গুনাগরির বাঘগোইন্যা এলাকার আব্দুল শুক্কুরের ছেলে।একই ঘটনায় গুরুতর আহত তাকিব (১৭) জঙ্গল গুনাগরি ১নম্বর ওয়ার্ডের তাহের ইসলামের পুত্র অপরজন একই এলাকার আফজালের পুত্র মো: হামিদ (২৮)।

আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিৎ করেন রামদাশমুন্সির হাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: সোলাইমান।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও পুলিশসূত্রে জানা যায়, চট্টগ্রামগামী বাঁশখালী এক্সপ্রেস নামক বাস (চট্ট-মেট্রো-জ-০৫-০১৫৭) পিছন দিক থেকে মোটরসাইকেল আরোহী (চট্ট-মেট্রো-হ-২১-২৬৮০) কে ধাক্কা দিলে ঘটনাস্থলে বাসচাপায় মোটর সাইকেল আরোহীর মৃত্যুু হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দীন জানান, মাইটপাড়া এলাকার একটি ইটভাটা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন সাইমুন নামে এক যুবক। তার সাে বাইকে আরও দু’জন আরোহী ছিল। রামদাশ মুন্সিরহাটের দক্ষিণ পাশে পিএবি সড়কে একটি বাস তাদের চাপা দিলে ঘটনাস্থলে সাইুনের মৃত্যুু হয়। এই সংক্রান্তে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।

আরও পড়ুন