বাঁশখালীতে লক্ষ টাকার চোলাই মদসহ যুবক গ্রেপ্তার

বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে এক লক্ষ টাকা মুল্যমানের দেশীয় তৈরি ১শ লিটার চোলাইমদ উদ্ধারসহ মোঃ ছায়েম (৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টার সময় উপজেলার সাধনপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের লটমনি পাহাড়ে আসামী মোঃ ছায়েম এর বসতঘরে এ অভিযান পরিচালিত হয়। রামদাশহাঁট পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে একদল সঙ্গীয় পুলিশ ফোর্স এ অভিযান পরিচালনা করেন।

মাদকসহ গ্রেপ্তার হওয়া মোঃ ছায়েম সাধনপুর ইউনিয়নের একই এলাকার মৃত মো. ইসলামের পুত্র। ছায়েম দীর্ঘদিন ধরে বান্দরবান থেকে কমদামে মাদকদ্রব্য ক্রয় করে বাঁশখালীর বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করতো।

পুলিশসূত্রে জানা যায়, বিকেল ৩টায় বান্দরবান থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যের একটি চালান নিয়ে আসে ছায়েম। গোপন সংবাদে খবর পেয়ে অভিযান পরিচালনাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাবার সময় পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ সময় দেশীয় তৈরি ১ লক্ষ টাকা মূল্যমানের ১শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

বাঁশখালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, গোপন সংবাদে খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশ লটমনি পাহাড়ে ছায়েম নামে এক মাদকব্যবসায়ীর বসতঘর থেকে ১শ লিটার চোলাই মদ উদ্ধারসহ আসামীকে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

আরও পড়ুন