রাউজানে চোলাই মদসহ নারী মাদককারবারী গ্রেপ্তার

চট্টগ্রামের রাউজানে পুলিশের বিশেষ অভিযানে দেশীয় তৈরী চোলাইকৃত মদসহ ইয়াছমিন বেগম (৪৫) নামের এক নারী মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। তার বিরুদ্ধে সিএমপি, রাঙ্গামাটি ও রাউজান থানায় ৮টি মামলা রয়েছে বলে থানা পুলিশ জানিয়েছে। সোমবার দিবাগত রাত পৌণে ৫ টায় রাউজান পৌরসভার ৮নং ওয়ার্ডস্থ জলিল নগর বাসষ্ট্যান্ড সংলগ্ন রাঙ্গামাটি-চট্টগ্রাম মহাসড়কের সিআরবি মসজিদের সামনে মাদক বিরোধী নিয়মিত অভিযান চলাকালে ধৃত নারী মাদককারবারীর কাছ থেকে ২২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার হয়।

রাউজান থানা সূত্রে জানা গেছে, সোমবার রাউজান থানার উপ-পরিদর্শক নাহিদ হাসানের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারি ইয়াছমিন বেগমের হাতে থাকা সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর ও দেহ তল্লাশি করে মোট ২২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার করা হয়। পরে রাউজান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু শেষে আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। রাউজান থানার মামলা নং-০৬, ৮ মে ২০২৩ ইং। ধৃত নারী মাদককারবারী ইয়াছমিন বেগম ফটিকছড়ি উপজেলার ১০নং সুন্দরপুর ইউনিয়নের বাদামতলী গ্রামের দুলু চৌধুরীর বাড়ী মোঃ সুমনের কন্যা এবং রাঙ্গুনিয়া উপজেলার সুগারমিল এলাকার বাসিন্দা মো. হাসানের স্ত্রী।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হারুণ বলেন, ধৃত মাদক কারবারি ইয়াছমিন বেগমের বিরুদ্ধে সিএনপি, রাঙ্গামাটি এবং রাউজান থানায় ৮টি মাদকের মামলা রয়েছে।

আরও পড়ুন