সাউদার্ন ইউনিভার্সিটিতে ৩৭তম একাডেমিক কাউন্সিলের সভা অনুষ্ঠিত

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ৩৭তম একাডেমিক কাউন্সিলের সভা মঙ্গলবার বিকেলে স্থায়ী ক্যাম্পাস, বায়েজিদ আরেফিন নগরে বিশ^বিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক’র সভাপতিত্বে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক কামাল উদ্দিন চৌধুরী, আবদুচ ছালাম, ট্রাস্ট সেক্রেটারি অধ্যাপক সরওয়ার জাহান, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবুল মনসুর চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক ড. শরীফুজ্জামান, কলা, সমাজ বিজ্ঞান ও আইন অনুষদের ডিন অধ্যাপক চৌধুরী মোহাম্মদ আলী,সাউদার্ন একাডেমিক কাউন্সিলের সদস্য ও চুয়েট’র শিক্ষক অধ্যাপক ড. মো. হযরত আলী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. সালেহ জহুর, অধ্যাপক সরওয়ার মোরশেদ, আইকিউএসি’র পরিচালক অধ্যাপক ড. মো. শওকতুল মেহের, অধ্যাপক ড. মো. রেজাউল হক খান, অধ্যাপক মহিউদ্দিন খালেদ, রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, বিভিন্ন বিভাগের উপদেষ্টা ও বিভাগীয় প্রধানগণসহ অন্যান্যরা।

সভায় সভায় ফল সেমিস্টার ২০২৩ এর শিক্ষার্থীদের এডমিশন ও এনরোলমেন্ট রিপোর্ট অনুমোদন, একাডেমিক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং ৩৬তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলো পাশ হয়।

সবার সম্মিলিত প্রচেষ্টায় গুণগত ও যুগোপযোগী শিক্ষার মাধ্যমে সাউদার্ন ইউনিভার্সিটি এগিয়ে যাবে এ প্রত্যাশা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক ।

আরও পড়ুন