সাউদার্ন ইউনিভার্সিটি সিন্ডিকেটের ৩২তম সভা অনুষ্ঠিত

সাউদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ৩২তম সিন্ডিকেট সভা রবিবার সকাল ১১টায় চট্টগ্রামের বায়েজিদ থানাধীন আরেফিন নগরে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সিন্ডিকেট সভাপতি উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক এম মহিউদ্দিন চৌধুরী, কোষাধ্যক্ষ ড. শরীফ আশরাফউজ্জামান, সাউদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের সদস্য আব্দুস সালাম , মামুন সালাম, সরওয়ার জাহান, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক মনোনীত সদস্য, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব(কলেজ) মুঃ ফজলুর রহমান, ইউজিসির মনোনীত সদস্য অধ্যাপক মো. জাকির হোসেন, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবুল মনসুর চৌধুরী, অধ্যাপক ড. মো. রেজাউল হক খান, ড. মোহাম্মদ ইব্রাহীম এবং রেজিস্ট্রার মো. নূর আহমেদ।

সভার শুরুতে সিন্ডিকেট সভাপতি উপাচার্য অধ্যাপক প্রকৌশলী মো. মোজাম্মেল হক উপস্থিত সদস্যদের স্বাগত জানান এবং সভার এজেন্ডা নিয়ে আলোচনা শুরু করেন। এরপর সভার সার্বিক কার্যবিবরণী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন রেজিস্ট্রার মো. নূর আহমেদ।

মূল আলোচনায় ৩১তম সিন্ডিকেট সভার গৃহীত প্রস্তাবনার অনুমোদন এবং ৩২তম সভার আলোচ্যসূচির বিভিন্ন সিদ্ধান্তের বিষয়ে আলোচনা, বিশ^বিদ্যালয়ের বর্তমান অবস্থা এবং সার্বিক মানোন্নয়নসহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হয়।

আরও পড়ুন