রাজধানীতে আগুনে জ্বললো সাত গাড়ী

বিরোধী জোটের ডাকা চতুর্থ দফায় ৪৮ ঘণ্টা অবরোধ শুরুর আগেই রাজধানীতে সাত গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

শনিবার (১১ নভেম্বর) রাত ৮টা থেকে ১১টার মধ্যে যাত্রাবাড়ী, গুলিস্তান, আরামবাগ, তালতলা, পঙ্গু হাসপাতাল, পল্লবী ও গাবতলী এলাকায় এসব গাড়িতে আগুন দেয়ার ঘটনা ঘটে। এছাড়া ফার্মগেট ও গুলিস্তানে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এসব তথ্য জানিয়েছে ফায়ার সার্ভিস।

ফায়ার সার্ভিস জানিয়েছে, রাত ৮টা ২০ মিনিটে নটর ডেম কলেজ পুলিশ বক্সের সামনে লাল সবুজ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অগ্নিসংযোগ করা হয়। এর ১০ মিনিট পর গাবতলী বাসস্ট্যান্ডের সামনে গাবতলী এক্সপ্রেস পরিবহনের (৮ নং) একটি বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

এদিকে রাত ৯টার দিকে গুলিস্তানের সুন্দরবন স্কয়ার মার্কেটের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।

রাত ৯টার দিকে যাত্রাবাড়ীতে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

রাত ১১টার দিকে আগারগাঁওয়ের তালতলা বাসস্ট্যান্ডের কাছে শিখড় পরিবহনের একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে।

রাত পৌনে ১১টার দিকে পঙ্গু হাসপাতালের সামনে বৈশাখী পরিবহনে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।

রাত সাড়ে ১১টার দিকে কাফরুল থানার বিপরীতে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটে। মিরপুর ফায়ার স্টেশনের দুইটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে।

রাত সাড়ে ৯টার দিকে গাজীপুরের জয়দেবপুরের যুগীতলা এলাকায় একটি পিকআপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে গাজীপুর ফায়ার স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে আগুন নিয়ন্ত্রণ করে।

আরও পড়ুন