প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন পালনোপলক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা শেখ মাহমুদ ইছহাক, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, থানা আওয়ামী লীগের আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সৈয়দ মো. জাকারিয়া, আবুল হাসেম বাবুল, ইফতেখার আলম জাহেদ।

এতে বক্তারা বলেন, বাংলাদেশের ধারাবাহিক উন্নয়ন অভিযাত্রায় ঈর্ষান্বিত দেশিয় ও আন্তর্জাতিক চক্র ষড়যন্ত্রের জাল বিস্তার করে বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে চায়। কিন্তু শেখ হাসিনার সাহস আর সততার কাছে তা পাত্তা পাবে না। বিদেশী শক্তির ভয় দেখিয়ে আওয়ামী লীগকে দেশ গঠনের এ মহাযজ্ঞ থেকে বিরত রাখা যাবে না বলে বক্তারা দাবি করেন।
এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন