নিখোঁজ খাজা আরমান কাদিরের সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন

নিখোঁজ ও মানসিক রোগী খাজা আরমান কাদিরের সন্ধান ও তার সম্পত্তি রক্ষার অনুরোধ করেছেন তার স্বজনরা।
কেরানীগঞ্জ মডেল থানা এলাকার কালিন্দী মহিলা মাদ্রাসার খাজা বাড়িতে (শনিবার) সকালে সংবাদ সম্মেলনে তার বড় ভাই বুলবুল কাদির ও ভাগ্নী অনিলা এ অনুরোধ করেন।

সংবাদ সম্মলনে নিখোঁজ খাজা আরমান কাদিরের ভাগ্নী লিখিত বক্তব্য বলেন, ২০১৮ সালের ৫ অক্টোবর খাজা আরমান কাদির তারই বড় ভাই খাজা আশাক কাদিরকে ছুরিকাঘাতে হত্যা করেন। এরপর গত সাড়ে পাঁচ বছর তিনি জেলে ছিলেন। সরকারি মানসিক হাসপাতালের মেডিকেল বোর্ড তাকে মানসিক রোগীর প্রমাণ পাওয়া গত ১০ এপ্রিল আদালত থেকে জামিনে মুক্তি দেন।এরপর থেকেই সে নিখোঁজ। ভাইবোন কারো সঙ্গেই তার আর যোগাযোগ নাই এবং নিজ বাড়িতেও ফিরেন নাই। ভাই ও ভাগ্নী তার স্ত্রী’র সঙ্গে যোগাযোগ করলেও তারা খাজা আরমান কাদিরের বিষয়ে কিছু জানেন না বলে জানান।

তার বড় ভাই বুলবুল কাদির ও ভাগ্নী অনিলা’র আশঙ্কা কেরানীগঞ্জের একটি ভূমিদস্যু চক্র তার স্ত্রী’র সঙ্গে আঁতাত করে মানসিক রোগী খাজা আরমান কাদিরের সম্পত্তি হাতিয়ে নেয়ার চক্রান্ত করছে এবং এই স্বার্থ হাসিলেই হয়তো তাকে অজ্ঞাত স্থানে গুম করে রাখা হয়েছে। তাই তার ৩ নাবালক সন্তানের ভবিষ্যৎ বিবেচনায় এই মানসিক রোগী খাজা আরমান কাদিরের সম্পত্তি যেনো কেউ বেচা- বিক্রি করতে না পারে ও তাকে উদ্ধারে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করেছেন। সেই সঙ্গে কেরানীগঞ্জ সাবরেজিস্টার অফিস ও সরকারের ভূমি রেজিষ্ট্রেশন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেছেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বড় ভাই বুলবুল কাদির জানান, তার ভাই নিখোঁজ ও মানসিক রোগীর বিষয়টি মৌখিকভাবে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

আরও পড়ুন